শনিবার, মে ২৫, ২০২৪

ফুলছড়িতে মহান বিজয় দিবস পালিত

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে মুক্তিযুদ্ধের শহীদদের স্মরণে ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে ৩১ বার তোপধ্বনি ও স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পার্ঘ্য অর্পণ করেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলাউদ্দিন, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী। এ ছাড়া মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

সকাল সাড়ে ৮টায় উপজেলা হেলিপ্যাড মাঠে উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করে কুচকাওয়াজের উদ্বোধন করেন। কুচকাওয়াজে বাংলাদেশ পুলিশ, আনসার, স্কাউট সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়। পরে একই মাঠে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আলী, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, আজহারুল ইসলাম বাবলু সহ প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা সহকারী প্রোগ্রামার কাজল মিয়া ও পল্লী উন্নয়ন কর্মকর্তা সোহেল রানা। সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা শিল্পকলা একাডেমির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

মোঃ রিপন মিয়া
ফুলছড়ি, গাইবান্ধা। (১৬-১২-২২ ইং)
মোবাইল- ০১৭২১২৩১৬২৬

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security