শনিবার, মে ২৫, ২০২৪

নড়াইল আইনজীবী সমিতির সভাপতি উত্তম ঘোষ, সম্পাদক কায়েস

যা যা মিস করেছেন

নড়াইল প্রতিনিধিঃ

নড়াইল জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ নেতা বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ সভাপতি ও অ্যাডভোকেট মাহামুদুল হাসান কায়েস সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ রবিবার সকাল ১০টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত নড়াইল জেলা আইনজীবী সমিতি ভবন-১ এ নির্বাচন অনুষ্ঠিত হয়।নির্বাচনে ১২০জন ভোটারের মধ্যে ১১৯জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে অ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ পেয়েছেন ৬৫ ভোট তার নিকটতম প্রতদ্বন্দ্বি অ্যাডভোকেট ওমর ফারুক পেয়েছেন ৫৬ ভোট এবং সাধারণ সম্পাদক পদে অ্যাড মাহামুদুল হাসান কায়েস পেয়েছেন ৫৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অ্যাডৎ নুর মোহম্মদ পেয়েছেন ৫৬ ভোট।

নির্বাচনে বিজয়ী অন্যান্যরা হলেন, সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুল ইসলাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুনীল কুমার বিশ্বাস, আইন ও সমাজ কল্যান সম্পাদক অ্যাডভোকেট জামাল উদ্দিন আহম্মদ, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট লাভলী আক্তার (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), সদস্য পদে অ্যাডভোকেট অরবিন্দু কুমার মল্লিক (বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), অ্যাডভোকেট মিশকাতুর রহমান সজীব (বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), অ্যাডভোকেট রাজু আহম্মেদ রাজু (বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), অ্যাডভোকেট টুটুল সিকদার (বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত)।

নির্বাচন পরিচালনা করেন আইনজীবী সমিতির বর্তমান সভাপতি অ্যাডভোকেট এ,এফ,এম হেমায়েতুল্লাহ হিরু ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সেখ নূর মোহাম্মদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security