শনিবার, মে ২৫, ২০২৪

নড়াইল পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ’লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী

যা যা মিস করেছেন

মোঃ হাবিবুর রহমান, স্টাফ রিপোর্টার নড়াইলঃ নড়াইল পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী সরদার আলমগীর হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে পুরাতন বাস টার্মিনাল এলাকায় সংবাদ সম্মেলন করে নড়াইল পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

সরদার আলমগীর হোসেন বলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজার সম্মানে ও জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে আমি নিজে নির্বাচন থেকে সরে দাড়ালাম এবং সকলকে নৌকা প্রতীকের কাজ করার আহবান করি।

তিনি আরো বলেন, দলীয় চুড়ান্ত সিদ্ধান্ত মেনে নিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করা, বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সৌন্দর্য। মাশরাফী বিন মোর্ত্তজা এমপি’র নেতৃত্বে সমৃদ্ধ নড়াইল গড়ার এই পথচলায় রাজনীতির মাঠ হোক ঐক্যবদ্ধ, সৌহার্দপূর্ণ ও সুশৃঙ্খল। জননেত্রী শেখ হাসিনার ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সবচেয়ে শক্তিশালী ও বাংলার জনগণের সেরা পছন্দ।

নড়াইল পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের এমন ঐক্যবদ্ধ প্রচেষ্টা নিশ্চয়ই সফল হবে, নৌকার বিজয় হবে। এ সময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগ নেতা বাবুল সাহা, সৌমেন চন্দ্র বসু, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম, নড়াইল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা কামাল মোস্ত, জেলা যুব মহিলা লীগ নেত্রী সঞ্চিতা হক রিক্তা, যুবলীগ নেতা সালাউদ্দিন নান্না, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধনসহ আরো অনেকে।

আগামী ৩০ জানুয়ারী তৃতীয়ধাপে নড়াইল পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security