বুধবার, মে ২২, ২০২৪

ঝালকাঠিতে অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই ও কম্বল বিতরন

যা যা মিস করেছেন

আরিফুর রহমান আরিফ : ঝালকাঠি অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই ও শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় শহরের ফকিরবাড়ী রোডস্থ বিদ্যালয়ে অনুষ্ঠিত বই ও কম্বল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জোহর আলী।

অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফয়সাল রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহআলম, পৌরমেয়র আলহাজ্ব মোঃ লিয়াকত আলী তালুকদার, সচেতন নাগরিক কমিটি (সনাক) এর সভাপতি সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু, ঝালকাঠি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম। বিদ্যালয়ের দাতা সদস্য সাংবাদিক আজমীর হোসেন তালুকদারের সঞ্চালনায় স্থানীয়গন্যমান্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ জোহর আলী তার বক্তব্যে বলেন, এক সময় আমাদের দেশের মানুষ প্রতিবন্ধীদের অবলেহিত ও উচ্ছিষ্ট মানুষ হিসাবে গন্য করতো। তবে বর্তমান প্রধানমন্ত্রী প্রতিবন্ধীদের নাগরিক অধিকার ও মর্যাদা প্রদানের প্রতি বিশেষ গুরুত্ব দিয়েছেন। যে কারনে প্রতিবন্ধীদের শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ সর্বক্ষেত্রে অধিকার সুপ্রতিষ্ঠিত করতে কাজ করতে নানাপদক্ষেপ নিয়েছেন।

অনুষ্ঠানে ঝালকাঠি অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের বিভিন্ন শ্রেনীর ১২০জন শিক্ষার্থীর মাঝে নতুন বই ও কম্বল বিতরনের অংশ হিসাবে উপস্থিত কয়েক জনের হাতে বই ও কম্বল তুলে দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security