...
শনিবার, মে ১৮, ২০২৪

নাগরপুরে ইট বোঝাই ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৫

যা যা মিস করেছেন

টাঙ্গাইল, নাগরপুর প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে সিএনজি ও ইট বোঝাই ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত এবং ১জন নিহত হয়েছে।

৫ ডিসেম্বর শনিবার সকালে নাগরপুর ফায়ার সার্ভিস ষ্টেশনের সামনে আনুমানিক ১১.১৫ মিনিটের সময় টাঙ্গাইল গামী ১টি সিএনজি এর সাথে নাগরপুর গামী ১টি ইট বোঝাই ট্রাক্টর এর মুখোমুখি সংর্ঘষে ঘটনা স্থলেই ১ জন মৃত্যু হয়। পরে দ্রুত ফায়ার সার্ভিস দল ও স্থানীয়রা আহত ৫জনকে উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে এদের ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনায় বন্ধু ব্রিকস এর ধলাপাড়া গ্রামের খালেকের ছেলে ট্রাক্টর চালক সোহেল পালিয়ে যায়।
এই মর্মান্তিক দূর্ঘটনায় মৃত্যুবরণ করে উপজেলার চাষা ভাদ্রা গ্রামের মজিদের ছেলে সেন্টু (৩২)
এছাড়াও আহতরা হলেন দৌলতপুরের সমেজ উদ্দিনের ছেলে কাবিল (৩২), একই উপজেলার সহিম উদ্দিনের ছেলে রফিক (৩৫) টাঙ্গাইলের অরবিন্দুর ছেলে অমিত (৩০), ঘিওরের নুর উসমানের ছেলে পলাশ (২৪), একই উপজেলার কিপার বেপারীর স্ত্রী হইমন্তী (৬০)
এ বিষয়ে নাগরপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. শরিফুল ইসলাম বলেন, আজ সকালে আমাদের এখানে দূর্ঘটনায় ৫জন আহত ও ১ জন মৃত ব্যক্তিকে আনা হয়েছিল। এদের মধ্যে সেন্টুকে আমরা মৃত অবস্থায় পাই, বাকিদের আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ২ জনকে টাঙ্গাইল সদর হাসপাতে প্রেরণ করা হয়েছে।
এ প্রসংগে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান আনিস বলেন, আমরা এঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে গিয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহন করছি। ট্রাক্টর ও সিএনজি আটক করে থানায় আনা হয়েছে। অভিযোগ ও তদন্তসাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.