শুক্রবার, জুন ১৪, ২০২৪

চাল বিতরণে অনিয়মের দায়ে ইউপি সদস্য বরখাস্ত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

ভিডবলিউবি কার্ডের চাল বিতরণে অনিয়ম অভিযোগের তদন্তে সত্যতা প্রমাণিত হওয়ায় মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৬নং সাগরনাল ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য হারিছ উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ(ইউপি-১ শাখা)এর সিনিয়র সহকারী-সচিব পূরবী গোলদার কর্তৃক গত ১লা এপ্রিল স্বাক্ষরিত আদেশে উল্লেখ করা হয়- ইউপি সদস্য হারিছ উদ্দিনের বিরুদ্ধে ২০২৩-২৪ চক্রের ভিডবলিউবি কার্ডের চাল বিতরণ অনিয়মের অভিযোগ তদন্তে সত্যতা প্রমাণিত হওয়ায় স্থানীয় সরকার(ইউনিয়ন পরিষদ)আইন, ২০০৯-এর ৩৪(৪)(খ)(ঘ) ধারা অনুযায়ী জেলা প্রশাসক, মৌলভীবাজার ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেন।

ইউপি সদস্য হারিছ উদ্দিনের বিরুদ্ধে উল্লেখিত অভিযোগে তার দ্বারা ইউনিয়ন পরিষদের ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোণে সমীচীন নয়। তার দ্বারা সংঘটিত অপরাধমূলক কার্যক্রম ইউনিয়ন পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় উল্লেখিত সদস্যকে স্বীয় পদ হতে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ