মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

মদন উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ আনন্দ মোহন কলেজ ময়মনসিংহ এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

যা যা মিস করেছেন

দেওয়ান রানা (মদন) নেত্রকোণা প্রতিনিধিঃ

মদন উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ আনন্দ মোহন কলেজ ময়মনসিংহ এর পূর্ণাঙ্গ কমিটি আগামী এক (১) বছরের জন্য অনুমোদন প্রদান করা হয়েছে। আনন্দ মোহন কলেজের অধ্যায়নত সায়েম খান কে সভাপতি ও মাহমুদুল হাসান আরিফ কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ৩৮ জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন প্রদান ও হস্তান্তর করা হয়।

শনিবার (১১ মে) মদন উপজেলার ছাত্র কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মনোয়ার হোসাইন (মুন্না), প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়া, মদন উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মোঃ আতাউর রহমান (সাদ্দাম) ও সাধারণ সম্পাদক আশরাফুল ইবনে সিরাজ শাওনের স্বাক্ষরিত মদন উপজেলা ছাত্র কল্যাণ পরিষদের নিজস্ব পেইজে এ অনুমোদন প্রদান ও হস্তান্তর করা হয়।

এদিকে কমিটি ঘোষণার পরপরই বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা বার্তায় সোশ্যাল মিডিয়ায় ভালোবাসায় সিক্ত হন তারা।

এ বিষয়ে জানতে চাইলে সংগঠনটির সভাপতি সায়েম খান ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান অরিফ বলেন, মদন উপজেলার শিক্ষার্থীদের কল্যাণে তারা কাজ করবেন।

তারা বলেন, এই সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন, শিক্ষার্থীদের বিপদে, সূখে-দুখে পাশা থাকাই আমাদের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ