শুক্রবার, জুন ২১, ২০২৪

নওগাঁয় গ্রামীণ ব্যাংকের মত বিনিময় সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় গ্রামীণ ব্যাংকের কর্মীদের সাথে মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মে)সকাল সাড়ে ১০টার সময় নওগাঁ সদর উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

মত-বিনিময় সভায় নওগাঁ জোনাল ম্যানেজার মো: আবুল বাসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক ড. একেএম সাইফুল মজিদ।

সেসময় আরও উপস্তিত থেকে বক্তব্য রাখেন, মত বিনিময় সভায় সম্মানিত অথিতি ব্যবস্থপনা পরিচালক নূর মোহাম্মদ, বিশেস অতিথি উপ ব্যবস্থপনা পরিচালক প্রদীপ কুমার সাহা, মহা ব্যবস্থাপক আবু হায়াত আব্দুল মোত্তালিব।

এছাড়া আরও উপস্থিত ছিলেন নওগাঁ জোনাল অডিট অফিসার নারায়ন চন্দ্র মন্ডল এবং নওগাঁ, জয়পুরহাট ও বগুড়া জেলার প্রায় সাড়ে ছয় শত কর্মী উপস্থিত ছিলেন।

বর্তমান সময়ের বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা করে গ্রামীণ ব্যাংকের আরো অগ্রগতির জন্য দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন অথিতিবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ