বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

পুলিশ এই সরকারের সময়ে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ দমনে সফল

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার
পুলিশ প্রধান চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেছেন, পুলিশ এই সরকারের সময়ে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ দমনে একটি সাফল্যজনক ভূমিকা পালন করেছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণে রয়েছে। শুক্রবার (১৭ মে) দুপুর ১২ টায় সুনামগঞ্জে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
আইজিপি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আমরা প্রয়াস চালাচ্ছি। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী সময়ে সময়ে বাংলাদেশ পুলিশের জনবল বৃদ্ধি করেছেন। লজিস্টিক সাপোর্টসহ দেশে বিদেশে ট্রেনিং করে পুলিশ বাহিনীকে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার যুগোপযোগী আধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলা হয়েছে। চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন আরো বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতির কারণে আজকে আমরা এই সাফল্য অর্জন করেছি। এবং মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে সব সময় পরামর্শক্রমে দেশ মাতৃকার কল্যাণে গৌরবের সাথে আমরা দায়িত্ব পালন করছি।
এর আগে পুলিশ প্রধান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন সুনামগঞ্জে বেশ কয়েকটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। সকাল ১১ টায় সুনামগঞ্জ শহরের ইকবাল নগর এলাকায় পুলিশ অফিস অফিসার্স মেস ভবনের ভিত্তিপ্রস্থ স্থাপন করেন। পরে তিনি পুলিশ হাসপাতালে স্থাপিত পুলিশ ল্যাব, সুনামগঞ্জ সদর থানা সংলগ্ন নব নির্মিত পুনাক বিপনী বিতানের শুভ উদ্বোধনসহ সুনামগঞ্জ শহর পুলিশ ফাঁড়ির অভ্যন্তরে নবনির্মিত ৪ তলা বিশিষ্ট স্টুডিও এপার্টম্যান্ট উদ্বোধন করেন। পরে তিনি পুলিশ সুপারের কার্যালয় প্রাঙ্গনে ১২০ জন অসহায় ও দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেন।
এছাড়া পুলিশ প্রধান সুনামগঞ্জ জেলায় কর্মরত অফিসাদের সাথে মতবিনিময় সভায় যোগদান করেন। এসময় সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার ও পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ এহসান শাহ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security