সোমবার, এপ্রিল ৮, ২০২৪

কুমিল্লায় বসতঘরে আগুন

যা যা মিস করেছেন

কুমিল্লার লাকসাম উপজেলার আজগরা ইউনিয়নের নোয়াগাও গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (২৮ নভেম্বর) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। ঘটনায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

জানা গেছে, ওই গ্রামের মমতাজ মেম্বার বাড়ির আমির হোসেনের বসতঘরে রাত ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। কিছুক্ষণের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এসময় শিশু সন্তানসহ বৃদ্ধ পিতা মাতাকে নিয়ে আমির হোসেন প্রাণে রক্ষা পান। কিন্তু আশপাশের ৩টি ঘর পুড়ে যায়।

তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে ঘরে থাকা একটি নতুন ডিসকভার মোটরসাইকেল, নগদ টাকা, ফ্রিজ, টিভি, আলমিরাসহ কয়েক লাখ টাকার মালামাল পুড়ে যায়। এতে আমির হোসেনের পরিবার নিঃস্ব হয়ে পড়়ে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।
খবর পেয়ে লাকসাম ফায়ার সার্ভিস থেকে একটি দমকল ইউনিট ওই এলাকায় রায়। কিন্তু মাছ চাষের পুকুরে রাস্তা ভেঙ্গে চলাচলের অযোগ্য হয়ে পড়ায় ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি দমকল ইউনিট।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security