...
রবিবার, মে ১৯, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু

যা যা মিস করেছেন

ব্রাহ্মণবাড়িয়ায় ফজরের নামাজ পড়ার সময় একজন ইমামের মৃত্যু হয়েছে। সোমবার ভোরে ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের ঐতিহ্যবাহী মদিনা মসজিদে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তির নাম মাওলানা সুলায়মান (৫৮) জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের গুটিগ্রামের মৃত হাজি কফিল উদ্দিন মুন্সির ছেলে। দীর্ঘ ৩৫ বছর যাবত মদিনা মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

মসজিদের খাদেম মাওলানা অহিদুজ্জামান জানান, সোমবার ভোরে ফজর নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলে মেহরাব থেকে সরে দাঁড়ান তিনি। পরে মুসল্লীদের সাথে ফজর নামাজ আদায় করা অবস্থায় মারা যান তিনি।সোমবার বাদ জোহর শহরের টেংকেরপাড় জানাজা শেষে তার প্রতিষ্ঠিত তিতাস পাড়া জামিয়া ইসলামিয়া সুলায়মানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে দাফন করা হবে।

হাফেজ মাওলানা সুলায়মানের মৃত্যুতে মদিনা মসজিদ কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি তাজ মো. ইয়াছিন এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন শোক প্রকাশ করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.