শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের ধাক্কায় সিএনজি চালকসহ নিহত-২

যা যা মিস করেছেন

সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই সিএনজির যাত্রী ঘটনাস্থলেই নিহত এবং গুরুতর আহত সিএনজি চালক বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রবিবার সকালে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের ময়মনসিংহের তারাকান্দা থানাধীন খিচা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নেত্রকোনার শ্যামগঞ্জ হাইওয়ে থানার ওসি নয়ন দাস এ তথ্য নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে নিহত সিএনজির যাত্রী সিরাজুল ইসলাম (৩২) ময়মনসিংহের ফুলপুর উপজেলার কালিখা গ্রামের রফুল ইসলামের ছেলে এবং হাসপাতালে চিকিৎসাধীন সিএনজি চালক মঞ্জু মিয়া (২৫) নেত্রকোনার পূর্বধলা উপজেলার পুকুরিয়াকান্দা গ্রামের আঞ্জু মিয়ার ছেলে।

শ্যামগঞ্জ হাইওয়ে থানার ওসি নয়ন দাস জানান, সকাল সাড়ে ৬টার দিকে সিএনজিটি সাব রাস্তা থেকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে উঠতে ছিল। এমন সময় ময়মনসিংহ থেকে নেত্রকোনা গামী দুটি ট্রাকের একটি আরেকটিকে ওভারটেক করার সময় একটি ট্রাক সিএনজির সামনের অংশে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে যাত্রী সিরাজুল ইসলাম মারা যান।

সিএনজি চালক মঞ্জু মিয়াকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে বেলা সাড়ে ১২টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঞ্জু মিয়ার মৃত্যু হয়। ট্রাক ও সিএনজি শ্যামগঞ্জ হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security