বুধবার, মে ২২, ২০২৪

মদনে এডভোকেটের বাড়িতে সন্ত্রাসী হামলা আহত- ২

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ উপজেলার নায়েকপুর ইউনিয়নের পাঁচ আলমশ্রী গ্রামের খান বাহাদুর ছেলে এডভোকেট রুহুল আমীন রুবেল( ৩৬) ও তাঁর বড় ভাই সোহেল (৪০) কে একই গ্রামের চান বাহাদুরে ছেলে সেবক মিয়া, বিবেক, মিন্টু ও মল্লিক বাহাদুরের ছেলে ফারুক এবং হাসেম মিয়ার ছেলে আরিফ, বিবেক এর ছেলে সন্ত্রাসী কায়দায় এডভোকেট রুহুল আমীনের বাড়িতে এসে হামলা চালায়।

হামলায় গুরুত্ব আহত হলে পরিবারের লোকজন মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কতব্যর্রত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

জানা যায়, জমা জমি নিয়ে রুহুল আমীন এর বড় ভাই নায়েকপুর ইউনিয়ন পরিষদের বতর্মান ৯ নং ওয়ার্ডে সদস্য মাইনুল ইসলাম জুয়েল সাথে ৩-৪ দিন পূর্বে কথার কাটা কাটি হয় মিন্টু ও বিবেক মিয়ার সাথে, তারই জের ধরে সেবক মিয়া তাঁর দল-বল নিয়ে শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে রহুল আমীনের বাড়িতে এসে হামলা চালায়।
এ ঘটনায় মাইনুল ইসলাম জুয়েল মদন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সেবক মিয়া জানান, আমার বাপ চাচা মোট ৪ জন বীর মুক্তিযোদ্ধা আঃ করিম অবিবাহিত অবস্থায় মারা গেলে বাকী তিন জনে মুক্তি যোদ্ধার ভাতা নিয়মিত উত্তোলন করে আসছি,কিন্তু আমার চাচা খান বাহাদুর নামে ব্যাংক একাউন্ট থাকায় তিনি ১০ লক্ষ টাকা ব্যাংক হতে লোন নেয়,যা আমরা অবগত নাই,তা নিয়ে কথা বলে রহুল আমীন আমাদের উপর হামলা চালায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ