শুক্রবার, মে ২৪, ২০২৪

‌দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার  নেতৃত্বে সকলে মিলে মিশে কাজ করতে হবে: কমলগঞ্জে কৃষিমন্ত্রী

যা যা মিস করেছেন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  সকলে মিলে মিশে কাজ করতে হবে। শনিবার (১৩ এপ্রিল) কমলগঞ্জ উপজেলা কৃষি পূনর্বাসন  বাস্তবায়ন কমিটির আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনের সভাপতিত্বে ২০২৩-২৪ অর্থ বছরে প্রণোদনা কর্মসূচির আওতায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. আব্দুস শহীদ এমপি এ কথা বলেন।

তিনি বলেন বিএনপি – জামায়াত জোট সরকারের আমলে সারের জন্য কৃষককে গুলি খেয়ে মরতে হয়েছে। এখন কৃষি ও কৃষকের উন্নয়নে যা দরকার আওয়ামী লীগ সরকার সবকিছু করছে।
এসময়  চলিত মৌসুমে পাট,উফশী আউশ ও গ্রীষ্মকালীন পেঁয়াজ আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ৩ হাজার  ৬ শত ৪৫ জন কৃষকের মাঝে  বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা  কৃষি কর্মকর্তা জয়ন্ত কুমার রায়।
এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো.রফিকুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র  মো.জুয়েল আহমেদ,কামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি  আসলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক,,ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান,আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম পুষ্প প্রমূখ।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.এএসএম আজাদুর রহমান,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম,ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল,আসিদ আলীসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,ছাত্রলীগ,যুবলীগের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ