শনিবার, এপ্রিল ২০, ২০২৪

নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

যা যা মিস করেছেন

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে দায়ের করা মামলায় আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, নুরের বিরুদ্ধে মামলা হয়েছে। সেটা পুলিশ তদন্ত করছে। যেভাবে অ্যাড্রেস করা দরকার সেভাবেই পুলিশ তদন্ত করছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। মঙ্গলবার বিকেলে রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় নুরসহ ছয়জনকে আসামি করা হয়। ওই মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে নামলে মঙ্গলবার ভিপি নুরসহ ছয়জনকে আটক করে পুলিশ। তবে ঘণ্টাখানেকের মধ্যেই তাদের ছেড়ে দেয়া হয়।
পরে আজ মঙ্গলবার নুরের বিরুদ্ধে অপহরণ, পারস্পরিক সহযোগিতায় ধর্ষণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় প্রতিপন্ন করার অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানায় আরেকটি মামলা দায়ের করে ওই তরূণী। মামলাটিতে ছয়জনকে পৃথক পৃথক অভিযোগে আসামি করা হয়েছে।

মামলার ছয় আসামি হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ (২৮), একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন (২৮), ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরু (২৫), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নাজমুল হুদা (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহহিল কাফি (২৩)।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security