সোমবার, মে ২৭, ২০২৪

চেয়ারম্যান পদ সহ ৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

যা যা মিস করেছেন

জামালপুর প্রতিনিধি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জামালপুরের সরিষাবাড়ীতে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার ১৫ এপ্রিল বিকাল সাড়ে তিনটা পর্যন্ত অনলাইনের মাধ্যমে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্রে জানা যায়, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের মনোনয়ন দাখিলের শেষ সময় ১৫ এপ্রিল বিকাল সাড়ে তিনটা পর্যন্ত ছিলো। মনোনয়ন বাছাই ১৭ এপ্রিল। রিটানিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ভোটগ্রহন হবে ৮ মে। এ উপজেলায় চেয়ারম্যান পদে ৪, পুরুষ ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন তাদের মনোনয়নপত্র অনলাইনে দাখিল করেন।

মনোনয়ন দাখিল করা প্রার্থীরা হলো চেয়ারম্যান পদে- সামস উদ্দিন, মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃ তালেব উদ্দিন ও মোঃ রফিকুল ইসলাম।
ভাইস চেয়ারম্যান পুরুষ পদে- মোঃ গোলাম মোস্তফা ও আল আমিন হোসাইন । মহিলা ভাইস চেয়ারম্যান পদে- জেলী আক্তার ও মাহমুদা খাতুন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন বলেন, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সরিষাবাড়ি উপজেলায় ৮ জন প্রার্থী অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান ২ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ