বুধবার, মে ২২, ২০২৪

গোয়েন্দা পুলিশের অভিযানে ১৩ জুয়াড়িকে আটক

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জাম এবং নগদ ২৬ হাজার ১’শ দশ টাকাসহ ১৩ জুয়াড়িকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) রাতে মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর (মাইজপাড়া) এলাকার জনৈক খলিল মিয়ার ফিশারিতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃত জুয়াড়িরা হলেন ফিশারির মালিক খলিলুর রহমান@খলিল মিয়া (৪১), শাহানুর মিয়া(৪৬), মোঃ আলী আহমদ(৬৪), মোঃ জায়ফর মিয়া(৫৫), মোঃ ছিকন খাঁ(২৩), জীবন মিয়া(২২), দিলাল মিয়া(৬৪), সাঈদ মিয়া(৩৫), ইউসুফ মিয়া(৩৮), আতাউর রহমান(৫০), মৌলদ মিয়া(২৮), মো: আকবর(৫৬) ও মোঃ আলী হোসেন(৩২)।

অভিযানে নেতৃত্ব দেন এসআই এ এইচ এম মাহমুদুর রহমান জানান, উপজেলার আটঘর গ্রামের খলিল মিয়ার ফিশারিতে পাহারা দেওয়ার জন্য নির্মিত ঘরে ঝান্ডি-মুন্ডার মাধ্যমে জুয়ার আসর চলতো। গোপন তথ্যের মাধ্যমে সেখানে অভিযান পরিচালনা করে ১৩ জনকে আটক করা হয়।

এসময় আটককৃত ব্যক্তিদের হেফাজত থেকে নগদ ২৬ হাজার ১১০ টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত ঝান্ডি-মুন্ডার গুটি ও বোর্ড জব্দ করা হয়।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ১৩ জন এবং পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ