সোমবার, মে ২৭, ২০২৪

গাইবান্ধায় বাবু হত্যার কিলিং মিশনে অংশ নেয়া তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান গাইবান্ধা:-গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার আমলাগাছী নামক এলাকায় চাঞ্চল্যকর রাহেদুল ইসলাম বাবু হত্যা কান্ডে কিলিং মিশনে সরাসরি অংশ নেয়া তিন আসামিকে গ্রেফতার করেছে পলাশবাড়ী থানা পুলিশ।

১৮ এপ্রিল বৃহস্পতিবার রাত থেকে ১৯ এপ্রিল শুক্রবার পর্যন্ত গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

এলাকাবাসী জানায় একটি ঘটনাকে কেন্দ্র করে বুধবার ধারালো অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে১০/১৫ জনের একটি দল এলোপাতাড়ি রাহেদুল ইসলাম বাবুকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে।এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় সেখানে থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রাত ১০ টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের বোন আন্জুয়ারা বেগম বাদী হয়ে পলাশবাড়ী থানা ৭/৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত করে পলাশবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।(যাহার মামলা নং ১৬ / ২০২৪।

পলাশবাড়ী থানার ইন্সপেক্টর তদন্ত লাইছুর রহমান বলেন হত্যাকান্ড সংঘটিত হওয়ার খবর থানায় পৌছিলে গাইবান্ধা জেলা পুলিশ সুপার কামাল হোসেন এর নির্দেশে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান শুরু করে
হত্যাকান্ডে জড়িতদের ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চলে অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত সরাসরি কিলিং মিশনে অংশ নেয়া তিন জনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মহদীপুর ইউপির পুর্ব গোপালপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে ওয়ারেছ মিয়া(৩৫) বরিশাল ইউপির আমলাগাছী গ্রামের খলিল ফকিরের ছেলে ইসলাম হোসেন (১৯)মন্টু মিয়ার ছেলে মুশফিকুর রহমান (২০)।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ