মঙ্গলবার, মে ২৮, ২০২৪

বকশীগঞ্জে ৩ মাদক ব্যবসায়ী আটক

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জে নিলক্ষিয়া ইউনিয়নে ঠাকুরপাড়া এলাকা থেকে জেলা গোয়েন্দা শাখা ডিবি (২) এর সাড়াশি অভিযানে মাদকসহ আটক তিনজন ব্যবসায়ী।

১৮ই এপ্রিল (বৃহস্পতিবার) রাত ৯ টায় একটি বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখা ডিবি-২ অভিযান চালিয়ে ০.৫ গ্রাম হিরোইন সহ তিনজন মাদক ব্যবসায়ী কে হাতেনাতে গ্রেফতার করেন। জানকিপুর ঠাকুরপাড়া গ্রামে দক্ষিণ দুয়ারী দুই চালা টিনের বসতঘরের ভেতর অবৈধ মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করছে উক্ত খবরের ভিত্তিতে গোয়েন্দা শাখার চৌকস টিম সেখানে উপস্থিত হয়ে একই এলাকার মোঃ নুরুল মিয়া(৩৫) মোঃ শাওন মিয়া(২৫) মোঃ রাজু মিয়া(২৬)কে হিরোইন সহ আটক করেন। তাদের নিকট থেকে দেহ তল্লাশি কালে পরনে থাকা লুঙ্গির ডান কোচা থেকে আরেকজনের প্যান্ট এর পকেট থেকে পলিথিনে মোড়ানো তিন পোটলা হিরোইন উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য পঞ্চাশ হাজার টাকা। এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখা ডিবি-২ এর অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ সোহেল রানা আমাদের জানান, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ