শনিবার, মে ২৫, ২০২৪

ডিমলায় আগুনে দুই দোকান পুড়ে ছাই

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট মাছ বাজার সংলগ্ন অগ্নিকাণ্ডে দুইটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে অন্তত ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ৪টার দিকে মাছ বাজার সংলগ্ন আমিন স্টোর ও আংশিক শাহীন স্টোরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তদের মতে স্থানীয় গৌড়-নিতাই হোটেলের মালিক গৌর চন্দ্র রায় জানান, রাতে হঠাৎ করে মাছ বাজারের পাশের একটি দোকানে আগুন জ্বলতে দেখে পার্শ্ববর্তী স্বপন মিয়া নামের এক ব্যবসায়ীকে মুঠো ফোনে জানিয়ে ডিমলা ফায়ার সার্ভিসকে খবর দেই।

তিনি আরো জানান, মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে আমিন ইসলামের মুদি দোকান ও শাহীন ইসলামের গালামালের দোকান পুড়ে যায়।

পরে সিভিল ডিফেন্স ফায়ার সার্ভিসের টিম ও স্থানীয় লোকজন এগিয়ে এসে প্রায় ঘণ্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। অপরদিকে এ ঘটনায় পার্শ্ববর্তী আরও দুটি দোকান ক্ষতিগ্রস্ত হয়।

জানা যায়, আগুনে আমিন স্টোরের পুরো মালামালসহ ক্যাশ বাক্সে থাকা নগদ টাকা ও শাহীন ইসলামের দোকানের প্যাকেটজাত পোলাও চাউল, বোতলজাত তেলসহ সকল ধরনের মালামাল পুড়ে দুটি দোকানে অন্তত ছয় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ডিমলা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার রিয়াজ উদ্দিন শেখ জানান, খবর পেয়ে লিডার নূর মোহাম্মদ এর নেতৃত্বে একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

ফায়ার সার্ভিসের সূত্রে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ