সোমবার, মে ২৭, ২০২৪

লর্ডহার্ডিঞ্জে ইউপি নির্বাচনকে সামনে রেখে বর্তমান চেয়ারম্যান আবুল কাশেম মিয়ার উঠান বৈঠক

যা যা মিস করেছেন

ভোলা প্রতিনিধি :
ভোলার লালমোহন উপজেলার আসন্ন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়াকে বিজয় করার লক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকালে লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের চাঁদপুর গ্রামের হাজী পাড়ায় রুস্তম আলী হাজী বাড়িতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে মাওলানা তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সহ-সভাপতি, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া।

উঠান বৈঠকে চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া বলেন, আমি সবসময় সততা ও নিষ্ঠার সাথে আমার উপর আরোপিত দায়িত্ব পালন করে যাচ্ছি।আমি সবসময় মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি এবং আগামীদিনেও নিজেকে মানবসেবায় নিয়োজিত রাখবো।আমি এই এলাকার অবহেলিত স্কুল-মাদ্রাসা, মসজিদ মন্দির, ব্রিজ-কালভার্ট ও রাস্তা ঘাটের উন্নয়নে কাজ করেছি। আগামী নির্বাচনী নির্বাচিত হয়ে আমার রয়ে যাওয়া অসমাপ্ত কাজগুলো সম্পূর্ণ করে এই ইউনিয়নকে একটি আধুনিক স্মার্ট ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

উঠান বৈঠকে বক্তারা বলেন, চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া সব শ্রেণি-পেশার মানুষের কাছে অতি পরিচিত এবং জনপ্রিয় একজন ব্যক্তি। তিনি দীর্ঘ কয়েক বছর যাবত নিষ্ঠার সাথে চেয়ারম্যানীর দায়িত্ব পালন করেছেন এবং সকল মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন। আমরা সকল ভোটাররা আসন্ন লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক্যবদ্ধ ভাবে
আমাদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়াকে আমাদের মূল্যবান ভোট দিয়ে পুনরায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো।

এসময় উপস্থিত ছিলেন,ডা.ইউনুস মিয়া,সালাউদ্দিন মেম্বার, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক প্রভাষক মো. ইকবাল হোসাইন জুলহাস, মোফাজ্জল হায়দার,মো.রুহুল আমিন, রহীম মেম্বার, মাকসুদুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ