বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বিনা কারনে রাস্তায় বের হওয়ায় ১০ জনকে জরিমানা 

যা যা মিস করেছেন

শহিদুল্লাহ সরকার : র‌্যাব-৪ এর বিশেষ ভ্রাম্যমান আদালত বর্তমান সময়ে চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার প্রতিরোধে বিভিন্ন কর্মকান্ডের অংশ হিসেবে র‌্যাব-৪ মিরপুর এলাকার বিভিন্ন পয়েন্টে পুলিশ সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহ ও জনাব মোঃ আনিসুর রহমান, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে  ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে। লকডাউন অবস্থায় বাহিরে বের হওয়া ও অপ্রয়োজনে রাস্তায় ঘুরাঘুরি করার কারণ জিজ্ঞাসাবাদকালে কোন সুনির্দিষ্ট যৌক্তিক কারন বলতে না পারায়, প্রয়োজন ছাড়া বিনা কারনে রাস্তায় ঘুরে বেড়ানোর অপরাধে ১০ জনকে বিভিন্ন পরিমানে আর্থিক জরিমানা করা হয়।
 করোনা ভাইরাস বিস্তার রোধে র‌্যাব-৪ এর এই বিশেষ মোবাইলকোর্ট প্রতিদিন পরিচালিত হবে। র‌্যাব-৪ এর পক্ষ থেকে র‌্যাব-৪ এর আওতাধীন জনসাধারণকে সতর্ক করা হচ্ছে যে, লকডাউনরত অবস্থায় নিষেধাজ্ঞা অমান্য করে যারা অপ্রয়োজনে গৃহের বাহিরে বের হবে এবং অযথা রাস্তায় ঘুরে বেড়াবে তাদেরকে ভ্রম্যমান আদালতের মাধ্যমে আর্থিক জরিমানার পাশাপাশি কারাদন্ডও প্রদান করা হবে। সম্মানিত সচেতন জনসাধারণকে দেশের এই দূর্যোগপূর্ন মুহূর্তে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে যার যার গৃহে অবস্থান করে করোনা ভাইরাস বিস্তার রোধে সচেতন অংশগ্রহন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security