বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

হামলাকারীর ওপর কোনো রাগ নেই: জাফর ইকবাল

যা যা মিস করেছেন

বুধবার (১৪ মার্চ) দুপুর ১২টা ৪৫ মিনিটে তাকে বহনকারী নভোএয়ারের একটি বিমান সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অধ্যাপক জাফর ইকবালকে বরণ করে নিতে শাবিপ্রবির শিক্ষক ও শিক্ষার্থীরা বিমানবন্দরে সকাল থেকেই অপেক্ষা করছিলেন। অপেক্ষা করছিলেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরাও। শিক্ষক-শিক্ষার্থীরা ফুল দিয়ে তাকে স্বাগত জানান।

জাফর ইকবাল কথা বলা শেষ করার পর তার স্ত্রী অধ্যাপক ইয়াসমিন হক বলেন, ‘চিকিৎসকরা তাকে (জাফর ইকবাল) বেশিক্ষণ কথা বলতে নিষেধ করেছেন। নিরাপত্তায় থাকতে বলেছেন।’

এদিকে অধ্যাপক জাফর ইকবালের ব্যক্তিগত সহকারী জয়নাল আবেদীন জানান, অধ্যাপক জাফর ইকবাল একদিন সিলেটে অবস্থান করে বৃহস্পতিবার (১৫ মার্চ) আবার ঢাকায় ফিরে যাবেন।

গত ৩ মার্চ ছুরিকাহত হওয়ার পর ওই দিনই ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে  (সিএমএইচ) নিয়ে আসা হয় ড. জাফর ইকবালকে। আজ বুধবার তিনি সেখান থেকে রিলিজ পান। বুধবার সকাল সাড়ে ১০টায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

উল্লেখ্য, গত ৩ মার্চ বিকাল ৫টা ৪০ মিনিটে শাবি ক্যাম্পাসের মুক্তমঞ্চে একটি অনুষ্ঠান চলাকালে ড. জাফর ইকবালকে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করে ফয়জুর রহমান ওরফে ফয়জুল। ঘটনাস্থলেই শিক্ষার্থীরা তাকে ধরে গণপিটুনি দিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেয়। এদিকে আহত ড. জাফর ইকবালকে প্রথমে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে প্রধানমন্ত্রীর নির্দেশে রাতেই জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) নিয়ে আসা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security