বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘পাকিজা’ অভিনেত্রী হাসপাতাল থেকে বৃদ্ধাশ্রমে

যা যা মিস করেছেন

Pakiza the mail bd

গুরুতর অসুস্থ অবস্থায় ‘পাকিজা’ অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করেন তার ছেলে। এরপর হাসপাতালের বকেয়া দেড় লাখ রুপির বিল না মিটিয়েই মাকে ফেলে উধাও হন ছেলে। ফোন নম্বর ও বাসা পাল্টিয়ে লাপাত্তা হয়ে যান তিনি। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে এ অভিনেত্রীর যাবতীয় বিল মেটান আশোক পণ্ডিত।  সে সময়ই তিনি ঘোষণা করেন পরিবারের সদস্যরা এ অভিনেত্রীর দায়িত্ব না নিলে তাকে ভালো কোনো বৃদ্ধাশ্রমে ভর্তি করিয়ে দেবেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, কথা রেখেছেন আশোক পণ্ডিত। সম্প্রতি ‘জীবন আশা ওল্ড এজ হোম’ নামের এক বৃদ্ধাশ্রমে ভর্তি করানো হয়েছে গীতা কাপুরকে। তার যাবতীয় ব্যয়ভারও বহন করবেন বলে জানিয়েছেন ভারতীয় সেন্সর বোর্ড সদস্য আশোক পণ্ডিত ও চলচ্চিত্র পরিচালক রমেশ তাওরানি।

আশোক পণ্ডিত বলেন, “বৃদ্ধাশ্রমে নেওয়ার পথে কিছুক্ষণ পরপরই কাঁদছিলেন আর ছেলের খবর জানতে চাইছিলেন গীতাজি। ছেলে তাকে ফেলে চলে গেছে এটা কোনোভাবেই মেনে নিতে পারছেন না তিনি। অনক কষ্টে তাকে শান্ত করা হয়েছে। এখন তিনি কিছুটা সুস্থ আছেন। বৃদ্ধাশ্রমটি বেশ উন্নতমানের। অসুস্থ সদস্যদের চিকিৎসার জন্য  ভেতরে একটি হাসপাতালও আছে। আশা করি এখানে তার কোনো অসুবিধা হবে না।”

এর আগে গণমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে গীতা কাপুর জানান, ছেলের বাড়িতে থাকাকালীন নির্যাতনের শিকার হয়েছেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security