মঙ্গলবার, মে ৭, ২০২৪

নারায়ণগঞ্জের খালে অস্ত্র উদ্ধার, ফের অভিযানশুরু

যা যা মিস করেছেন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্বাচল-৫ নম্বর সেক্টরে অস্ত্র উদ্ধার অভিযান ফের শুরু করেছে পুলিশ। শনিবার (৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এই অভিযান শুরু হয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ডোবায় নেমে তল্লাশি চালাচ্ছেন।

narayangong-the-mail-bd

শেষ খবর পাওয়া পর্যন্ত শুক্রবারের পর আর কোনও অস্ত্র পাওয়া যায়নি। নারায়ণগঞ্জের পুলিশ সুপার মইনুল হক এই সব তথ্য নিশ্চিত করেছেন। বিস্ফোরকগুলো নিষ্ক্রিয় করার কাজও চলছে।

এদিকে রূপগঞ্জের ওসি ইসমাইল হোসেন জানান, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি। কারণ অভিযান এখনও চলছে। অভিযান শেষ হলে মামলা দায়ের পদক্ষেপ নেওয়া হবে।

তিনি আরও জানান, যার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব অস্ত্র-গোলাবারুদ উদ্ধার করা হয়েছে সেই শরিফ খানকে পুলিশ হেফাজতে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের বিশেষ টিম তাকে জিজ্ঞাসাবাদ করছে।

উল্লেখ্য (১ জুন)বৃহস্পতিবার রাতে শুরু হয়ে শুক্রবার বেলা ১১টা পর্যন্ত রূপগঞ্জের পূর্বাচল আবাসিক এলাকার ৫ নম্বর সেক্টরে তাদের এই অভিযান চালানো হয়।

ফায়ার সার্ভিসের ডুবুরিরা ওই খাল থেকে ৬২টি এসএমজি, দুইটি দূরবীন, দুটি রকেট লঞ্চার, এসএমজির ৪৪টি ম্যাগজিন, পাঁচটি পিস্তল, ৪৯টি শেল, দুইটি ওয়াকিটকি, ৪২টি হ্যান্ড গ্রেনেড, বিভিন্ন ধরনের ডিভাইস, টাইম ফিউজসহ বিপুল পরিমাণ গোলা-বারুদ উদ্ধার করে বলে পুলিশ সদরদপ্তরের সহকারী মহাপরিদর্শক (গোপনীয় শাখা) মো. মনিরুজ্জামান জানান।এসব অস্ত্র পলিথিনে মোড়ানো ছিল বলে মনিরুজ্জামান জানান।

গত বছর রাজধানীর দিয়াবাড়ির একটি জলাধার থেকে উদ্ধার করা বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদের সঙ্গে রূপগঞ্জের এসব ব্যাগ ও অস্ত্রের ধরনে মিল রয়েছে বলেও জানায় পুলিশ। একই চক্রের হাতে এসব অস্ত্র ছিল বলে ধারণা করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security