বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

ধানমন্ডি থানায় জিডি করলেন শাওন

যা যা মিস করেছেন

ধানমন্ডি থানায় জিডি (সাধারণ ডায়রি) করলেন নির্মাতা-অভিনেত্রী মেহের আফরোজ শাওন। জিডি নং- ১১৮৪। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা নাগাদ বান্টি মীর নামের এক ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ জানান তিনি।

shaon gd the mail bd

এ প্রসঙ্গে শাওন বলেন, ‘গত দুই-তিন দিন ধরে বান্টি মীর নামের এক ব্যক্তি আমার ও আমার মায়ের সম্পর্কে অশালীন বক্তব্য প্রচার করে যাচ্ছেন। এমনকি ফেসবুক ভিডিও লাইভের মাধ্যমেও তিনি মিথ্যে গল্প ছড়াচ্ছেন আমার বিরুদ্ধে। এমনকি আমাকে প্রাণনাশেরও হুমকি দিয়েছেন। এগুলো আমার জন্য বিব্রতকর এবং আতঙ্কের বিষয়।’
শাওন আরও জানান, বান্টি মীর নামের কারও সঙ্গে তার কখনও কোনও পরিচয় ছিল না। তিনি এই ব্যক্তি সম্পর্কে জানেনও না। ভিডিও লাইভের মাধ্যমে যেসব কথা তিনি শাওনের বিরুদ্ধে প্রচার করে আসছেন সেসবের কোনও সত্যতা নেই বলে দাবি শাওনের।
এদিকে এই বিষয়ে বান্টি মীরের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা গেছে, বান্টি মীর আমেরিকা প্রবাসী। মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ইস্যুকে কেন্দ্র করে শাওনের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে ফেসবুকে আক্রমণাত্মক বক্তব্য ছড়াচ্ছেন তিনি। এসব এখন ফেসবুক ভাইরাল।

https://www.youtube.com/watch?v=o2MghJL00uw

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security