মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

হরতালে বিএনপির সমর্থন

যা যা মিস করেছেন

গ্যাসের মূল্য বাড়ানোর প্রতিবাদে আগামী মঙ্গলবার সিপিবি-বাসদ ও বামমোর্চার ডাকা আধাবেলা হরতালে সমর্থন জানিয়েছে বিএনপি। শনিবার ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।

BNP the mail bd

আজ ঠাকুরগাঁওয়ে অনুষ্ঠিত জেলা ইজতেমার শেষ দিনে যোগ দিয়ে আখেরি মোনাজাতে অংশ নেন বিএনপি মহাসচিব। মোনাজাত শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, দেশের মানুষ এখন ভালো নেই। জীবনযাত্রার ব্যয় অনেকে বেড়েছে। প্রতিনিয়ত দ্রব্য মূল্যে বাড়ছে। সেভাবে তাদের আয় নেই। সরকারের বিভিন্ন সিদ্ধান্তের কারণে মানুষের জীবনযাত্রা কঠিন হয়ে পড়েছে।

তিনি বলেন, ‘ইতোমধ্যে গ্যাসের দাম ২২.৭ ভাগ বৃদ্ধি করা হয়েছে। এতে সমগ্র বাংলাদেশের অর্থনৈতিক পরিস্থিতির ওপর চাপ পড়বে। সামগ্রিক ভাবে মানুষের জীবন যাত্রার ব্যয় বেড়ে যাবে। আমরা ইতোমধ্যে গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে প্রতিক্রিয়া জানিয়েছি।

মির্জা ফখরুল বলেন, ‘সরকারের প্রতি আমরা দাবি জানিয়েছি, গ্যাসের যে দাম বাড়ানো হয়েছে তা যেন অবিলম্বে প্রত্যাহার করা হয়। ইতিমধ্যে সিপিবি-বাসদ ও বামমোর্চা গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে ২৮ তারিখ অর্ধবেলা হরতাল ডেকেছে। আমরা মনে করি এই হরতাল সকলের সমর্থন করা উচিত। তাই আমরা আমাদের দলের পক্ষ থেকে হরতালকে সমর্থন জানিয়েছি।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security