শুক্রবার, জুন ১৪, ২০২৪

মৌলভীবাজারে আপিল শুনানিতে তাজুল ইসলাম তাজের প্রার্থীতা বাতিল

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে দ্বিতীয় দফায় আগামী ২১মে অনুষ্ঠিত হবে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। এ নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলা থেকে মোট ৮ জন মনোনয়ন দাখিল করেছেন। প্রচার প্রচারণা এবং গনসংযোগ চালিয়ে যাচ্ছিলেন প্রার্থীরা। এরই মধ্যে নির্বাচন কমিশনে মামলার অভিযোগ দায়ের করলে গতকাল রোববার দিনব্যাপী তাজুল ইসলাম তাজের আপিল শুনানি হয়।

সোমবার (২৯ এপ্রিল) সকালে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, তাজুল ইসলাম তাদের বিরুদ্ধে পাঁচ বছরের সাজাপ্রাপ্ত মামলা রয়েছে। তাই তার প্রার্থীতা বাতিল করা হয়েছে। এর আগে রোববার (২৮ এপ্রিল) দিনব্যাপী জেলা কার্যালয়ে আপিল শুনানি কার্যক্রম পরিচালনা অনুষ্ঠিত হয়।

এব্যাপারে তাজুল ইসলাম তাজ এর সাথে যোগাযোগ করলে তিনি জানান,অবশ্যই আমি উচ্চ আদালতে আপিল করবো এবং ইনশাল্লাহ রায় আমারই পক্ষে আসবে এবং জনগণ আমার সাথে রয়েছে।

এদিকে বর্তমান চেয়ারম্যান সকালে তার পদে মো. কামাল হোসেনের প্রার্থীতা বৈধ রয়েছে বলে নিশ্চিত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ