বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

কমলগঞ্জে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুলের মতবিনিময়

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

তৃতীয় ধাপে অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো.ইমতিয়াজ আহমেদ বুলবুল এর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতবিনিময় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমেদ বুলবুল  বলেন,বিগত নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করি এবং আপনারা আমাকে বিপুল ভোট প্রদান করেন যদিও আমি নির্বাচিত হতে পারিনি।এবারের নির্বাচন দলীয় প্রতিক ছাড়া , উন্মুক্ত করায় প্রধানমন্ত্রীকে তিনি ধন্যবাদ জানান এবং কমলগঞ্জ উপজেলাকে একটি স্মার্ট উপজেলা বিনির্মাণে আগামী ২৯ তারিখ সকলের ভোট ও সহযোগীতা কামনা করেন।

মঙ্গলবার(৩০ এপ্রিল) দুপুরে কমলগঞ্জ পৌরসভা প্রাঙ্গনে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মুনিম তরপদারের সভাপতিত্বে ও শাহিন আহমেদ এর সঞ্চালনায়  সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হারুনুর রশিদ ভূইয়া,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ইফতেখার আহমেদ বদরুল,কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো.জুয়েল আহমেদ,ইউপি চেয়ারম্যান,মো.সুলেমান মিয়া,আব্দাল হোসেন,আসিদ আলী,নিয়াজ মোর্শেদ রাজু, মৌলভীবাজার জেলা পরিষদের সাবেক সদস্য তপাদার রিজওয়ানা ইয়াসমিন সুমি,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো.আনোয়ার হোসেন,উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল মালিক বাবুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি হামীম মাহমুদ জয়,সাধারণ সম্পাদক আশরাফুল আলম পাপ্পু প্রমূখ।

এছাড়াও মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি,রাজনীতিবিদ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ