বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

নেত্রকোনায় গাঁজাসহ চেয়ারম্যানের ভাতিজা আটক

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: গাঁজাসহ চেয়ারম্যানের ভাতিজা মাদক ব্যবসায়ী মো. শাহিন খানকে (৪৬) আটক করেছে নেত্রকোনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তার নিজবাড়ি এলাকায় চৌচালা টিটশেড মনোহারি দোকান থেকে ২১০ গ্রাম গাঁজা, সাদা কাগজে মোঁড়ানো পাঁচ পুড়িয়া গাঁজা, গাঁজা মাপার একটি ডিডিটাল স্কেল, একটি মোবাইল ও মাদক বিক্রির নগদ পাঁচ হাজার টাকা জব্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মো. শাহীন খান নেত্রকোনা সদর উপজেলার কালিয়ারা গাবরাতী ইউনিয়নের ছেওপুর গ্রামের মৃত নবী নেওয়াজ খানের ছেলে এবং একই ইউনিয়নের চেয়ারম্যান আমজাদ হোসেন খানের আপন ভাতিজা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে এসব তথ্য নিশ্চিত করেন নেত্রকোনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আল আমিন। এরআগে গত সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপপরিদর্শক আজগর আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ মো. শাহীন খানকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করা হয়।

পরিদর্শক আল আমিন জানান, আটক মাদক ব্যবসায়ী শাহীনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের ও থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ধৃত আসামিকে আজ (মঙ্গলবার) আদালতে প্রেরণ করা হবে।

ইতোপূর্বে মো. শাহীন মাদক মামলায় দন্ড ভোগ করে জেল থেকে বের হন। চাচা চেয়ারম্যান হওয়ার সুবাধে নির্ভয়ে ছেওপুর গ্রামে নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানে মাদক গাঁজা কেনা-বেচার ব্যবসা পরিচালনা করে আসছিলেন। তার ভাই ভুট্টো এ পেশার সাথে জড়িত এবং মাদক দ্রব্যের অভিযানের সময় তিনি কৌশলে পলায়ন এই সকল তথ্য এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security