বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

আইনি জটিলতায় বিদ্যা বালান

যা যা মিস করেছেন

বলিউড ছবির নির্মাতারা বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন। ‘আমি’ শিরোনামের ছবিটি কমলা দাসের বায়োপিক। আর এই ছবি থেকে শেষ মুহূর্তে নিজেকে সরিয়ে নিয়েছেন বিদ্যা। সেই কারণে ছবির প্রযোজকরা বিদ্যার বিপক্ষে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন।

Bidda Balan the mail bd

‘আমি’ ছবির পরিচালক কমল জানিয়েছেন, বিদ্যার সিদ্ধান্তে প্রযোজকরা অপদস্থ হয়েছেন। তারা ব্যবসায়ী। আর দিনের শেষে সিনেমাকে তারা ব্যবসা হিসেবেই দেখেন। বিদ্যা হঠাৎ করে ছবি থেকে বেরিয়ে যাওয়ায় তাদের আর্থিক দিক থেকে ক্ষতি হয়েছে। এবার দর্শকদের ছবির উপর নির্ভরযোগ্যতা বাড়াতে আবার নতুন করে প্রস্তুতি নিতে হবে।

নির্মাতা আরও জানিয়েছেন, তিনি প্রযোজকদের বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তারা শোনেননি। তবে বিদ্যার পরিবর্তে অন্য নায়িকা পাওয়া গেছে। কমলা দাসের চরিত্রে অভিনয় করবেন মঞ্জু ওয়ারিয়র। অনেকদিন তিনি ছুটিতে ছিলেন।

এবার আবার কাজে যোগ দেওয়ার জন্য তিনি তৈরি। নভেম্বরে ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বিদ্যা অসুস্থ থাকায় কাজ এগোয়নি। তারপর হঠাৎই প্রজেক্ট থেকে সরে আসেন বিদ্যা। তাই আবার পিছিয়ে যায় ছবির কাজ। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, আগামী মার্চে শুরু হতে চলেছে ছবিটির শুটিং।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security