বুধবার, মে ২২, ২০২৪

রেকর্ড গড়লেন টেলর সুইফট

যা যা মিস করেছেন

ক্যারিয়ারে দুর্দান্ত সময় পার করছেন পশ্চিমা গায়িকা টেলর সুইফট। গত কয়েক মাস ট্যুরেই সময় কেটেছে তা। এর মধ্যে গড়েছেন নতুন রেকর্ড। সম্প্রতি পিটসবার্গ স্টেডিয়ামে অনুষ্ঠিত একটি স্টেজ শোতে ৭৩ হাজারের বেশি দর্শক টেনেছেন টেলর।

দর্শকের এ সংখ্যা স্টেডিয়ামটির ইতিহাসে সর্বোচ্চ। ‘কার্মা’খ্যাত এ গায়িকার সাম্প্রতিক এ স্টেজ শো’র আগে স্টেডিয়ামটিতে দর্শক উপস্থিতির রেকর্ড ছিল ৭২ হাজার ৮৮৭। আর ওই রেকর্ডটি ২০১৯-এ করেছিলেন আরেক মার্কিন গায়ক গার্থ ব্রুকস, যখন তার বয়স ছিল ৫৯ বছর। নতুন রেকর্ডের অধিকারী হয়ে স্থানীয় দর্শক-ভক্তদের কাছে কৃতজ্ঞতা জানাতে ভুল করেননি টেলর সুইফট।

উল্লেখ্য, পিটসবার্গের শোতেই শুধু নয়, এ সময়ে প্রায় প্রতিটি স্টেজ শোতেই দারুণ সংখ্যক দর্শক পাচ্ছেন এ গায়িকা। আর এই শোগুলোতে তার গাওয়া গানগুলোর মধ্যে রয়েছে স্বদেশের প্রতি শ্রদ্ধা জানানোর গানগুলো। দর্শকরাও প্রাণ ভরে উপভোগ করেছেন ওসব গান। মঞ্চে একনাগাড়ে ৪০ থেকে ৫০টি গান গাইতে পারেন ৩৩ বছর বয়সি এ গায়িকা। চলতি মাসের শুরুতে শিকাগোতে অনুষ্ঠিত একটি কনসার্টে টানা ৪০টি গান পরিবেশন করে ভক্তদের হৃদয় জিতে নিয়েছিলেন।

শুধু তাই নয়, মঞ্চে গাওয়ার সময় দর্শককে এতটাই আপন করে নেন টেলর যে, নিরাপত্তার কথাও তার মাথায় থাকে না। ইরাস ট্যুরের অংশ হিসাবে গাওয়া শিকাগোর কনসার্টেও ঘটেছে এমন ঘটনা। যে স্টাইলিশ টুপিটি মাথায় নিয়ে মঞ্চে গান গাইছিলেন তিনি, এক সময় দর্শকের প্রতি আবেগাপ্লুত হয়ে নিজের মাথার টুপি খুলে এক দর্শককে ছুড়ে দিলেন। সুযোগ পেয়ে তরুণটির ভাষায় শিল্পীর আমন্ত্রণে তিনি স্টেজে উঠে গিয়েছিলেন, নেচেছিলেন তার গানে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security