সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

খালের পাড় কেটে মাটি বিক্রির দায়ে ইউপি সদস্য কে ম্যাজিস্ট্রেট’র সোপর্দ করেন: চেয়ারম্যান

যা যা মিস করেছেন

ফরহাদ খোন্দকার,(ফেনী) প্রতিনিধি ঃ সোনাগাজী মতিগঞ্জ ইউনিয়নের বদর মোকাম খালের পাড় কেটে অবৈধ ভাবে মাটি বিক্রির দায়ে স্কেভেটর মেশিন সহ চরদরবেশ ইউনিয়ন পরিষদের সদস্য রমজান আলী কে বৃহস্পতিবার সকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের সোপর্দ করেন, ইউপি চেয়ারম্যান মোঃ রবিউজ্জামান বাবু।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, চরদরবেশ ইউনিয়ন পরিষদের সদস্য রমজান আলী একজন মাটি ব্যবসায়ী। তিনি এলাকায় দীর্ঘ দিন ধরে মাটি ব্যবসা চালিয়ে আসছে। চরদরবেশ ইউনিয়ন ও মতিগঞ্জ ইউনিয়ন এর সীমানা দিয়ে বয়ে যাওয়া বদর মোকাম খালের সংস্কার করে নতুন যে পাড় বাধা হয় সেগুলো রমজান আলী অবৈধ ভাবে মাটি কেটে বিক্রি করে।

ঘটনাটি এলাকাবাসী ও স্থানীয়রা মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউজ্জামান বাবু কে অবগত করলে, তিনি তাৎক্ষণিক ঘটনার স্থলে ছুটে যান। এবং তা সত্যতা পেয়ে তিনি সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে অবগত করেন।

সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন ঘটনা স্থলে এসে রমজান আলী কে সহ স্কেভেটর মেশিন নিয়ে যায়। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন বলেন, ঘটনার স্থল থেকে ইউপি সদস্য ও মেশিন নিয়ে আসা হয়।

ইউপি সদস্য রমজান আলীর কাছ থেকে তার ওয়ার্ডে যেন কোথাও মাটি কাটা আর না হয় সেজন্য মুছলেকা নেয়া হয়। মেশিন এখনো আটক আছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security