মঙ্গলবার, মে ২৮, ২০২৪

শিবগঞ্জে হুমায়ুন রেজা উচ্চবিদ্যালযের ২০০০ সালের এস এস সি ব্যাচের ঈদ পুনর্মিলনী

যা যা মিস করেছেন

শিবগঞ্জে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হুমায়ুন রেজা উচ্চবিদ্যালয়ের ২০০০ সালের এস এস,সি ব্যাচের আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্টানের মাধ্যমে দিন ব্যাপী ঈদপুনর্মিলনী অনুষ্টিত হয়েছে।
১২এপ্রিল শুক্রবার সকাল ১০টায় হুমায়ুন রেজা উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক( ভারপ্রাপ্ত) শাহাবুদ্দিন আহম্মেদ জুয়েলেরর সভাপতিত্বে ও ঈদপুনর্মিলনী কমিটির আহŸায়ক সাংবাদিক জিয়াউল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ারুর ইসলাম, অবসর প্রাপ্ত সহকারী শিক্ষক রুহুল আমিন, নাজিম উদ্দিন, বজলার রহমান, রানীহাট্টি উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিন, শিবগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজ উদ্দৌল্লা,ঈদ পুনর্মিলনী কমিটির যুগ্ম আহŸায়ক রায়হানুল আমিন, রওনাক, সদস্য প্রকৌশলী আবু নাইম মাসুম,এস আই মোস্তফা কামাল,আসাদুজ্জামান,নাফিস ফুয়াদ, সাফওযান আহমেদ, মারুফ বিল্লাহ ও রেজাওয়ান মোস্তাফা প্রমুখ। আরোচনা সভা শেষে বিদ্র্যালয়ের পরলোকগত সাবেক প্রধান শ্ক্ষিক শমসের আলি সহ আট জন শিক্ষক ও চারজন অফিস সহায়ককে মরনোত্তর ক্রেস্ট ও সকল শিক্ষক, উপস্থিত সাংবাদিক ও ২০০০ এস এস,সি ব্যাচের সকলকে ক্রেস্ট উপহার দেয়া হয়। বিকালে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজনী করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ