রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

বঙ্গবন্ধু নিপীড়িত মানুষের মুক্তির প্রেরণা ও আলোকবর্তিকা

যা যা মিস করেছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমগ্র বিশ্বের নির্যাতিত, নিপীড়িত মানুষের মুক্তির প্রেরণা ও আলোকবর্তিকা বলে জানিয়েছেন তথ্য সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু একটি জাতিকে আত্মমর্যাদাবোধ শিখিয়েছেন, প্রতিবাদের প্রথম উচ্চারণ শিখিয়েছেন, অধিকার আদায়ের সংগ্রামে উদ্বুদ্ধ করেছেন। এ মহান নেতার জন্মবার্ষিকী পালন আমাদের পরম সৌভাগ্য।

বঙ্গবন্ধুর নির্দেশিত পথ ধরে, তাঁর সার্থক উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অভূতপূর্ব অগ্রগতি অর্জন করেছে, যা বিশ্বব্যাপি প্রশংসিত হচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের একটি উন্নত দেশে পরিণত হবে। আর এ জন্য শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি শেখ ইকবাল খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দারসহ অন্যান্যরা।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security