শনিবার, মে ২৫, ২০২৪

নেত্রকোনায় তিনবারের নির্বাচিত মেয়রকে নাগরিক সংবর্ধনা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনা পৌরসভার তিনবারের নির্বাচিত জনপ্রিয় মেয়র জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খানকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে।

অত্যন্ত সুশৃঙ্খল পরিবেশে শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনা পৌরসভার ২নং ওয়ার্ডের পক্ষ থেকে এলাকাবাসীর উদ্যোগে সাতপাই গাড়া রোডস্থ ইসকন মন্দির সংলগ্ন মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক জিল্লুর রহমান নোমানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম। এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাজহারুল ইসলাম খান, কৃষি বিষয়ক সম্পাদক দীপক ধর গুপ্ত, ২নং ওয়ার্ডের চতুর্থবারের মতো নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর পৌর আওয়ামিলীগের সাবেক নেতা এসএম মহসিন আলম, ১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর চিত্তরঞ্জন সরকার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শামীম আরা খানম শিল্পী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শফিকুল হাসান মঞ্জু, জেলা আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম, উদীচীর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ নেতা উৎপল ভট্টাচার্যসহ আরো অনেকে।

এছাড়াও অন্যান্যের মাঝে আওয়ামী লীগ নেতা সেলিম খান, মহর রায় সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই উদীচী শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে এলাকার হিন্দু, মুসলিম নেতৃবৃন্দ, শিক্ষক বুদ্ধিজীবী সাংবাদিক সুশীল সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই ফুল দিয়ে বরণ করে নেয়া হয় নৌকার মনোনীত মেয়রকে। এ সময় আলোচনা সভায় বক্তারা এলাকার উন্নয়নে বিভিন্ন দাবি তুলে ধরেন। সকলের দাবীর প্রেক্ষিতে প্রধান অতিতিথির বক্তব্যে মেয়র নজরুল ইসলাম খান বলেন, উন্নয়নের দিক থেকে ২ নং ওয়ার্ড এখনো অনেকটা পিছিয়ে। তাই সামনের দিনে সুষ্ঠু পরিকল্পনার মাধ্যমে এই ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গঠন করা হবে। সেই সাথে অচিরেই এই ওয়ার্ডে একটি পৌর মাতৃ সদন করার পরিকল্পনা রয়েছে। চলতি বছরে এখনও ১৯ কোটি টাকার কাজ হাতে রয়েছে আগামী কয়েকদিনের মধ্যেই সেই সকল কাজও করা হবে।

এছাড়াও নতুন করে আরও বেশ কয়েকটি প্রকল্প নেয়া হচ্ছে অচিরেই অর্থ বরাদ্দ হবে। তাই আগামী পাঁচ বছরে পৌর শহরের প্রতিটি ওয়ার্ডকেই মডেল ওয়ার্ডে রূপান্তর করা হবে। সেই সাথে ২নং ওয়ার্ডসহ প্রতিটি এলাকাকে নান্দনিক করতে স্থানীয় কাউন্সিলরকেই ভূমিকা রাখার আহবান জানান মেয়র নজরুল ইসলাম খান।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security