শনিবার, মে ৪, ২০২৪

নড়াগাতিতে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

যা যা মিস করেছেন

মোঃ হাবিবুর রহমান, নড়াইল প্রতিনিধিঃ যে কোন মূল্যে দুষ্টের দমন আর শিষ্টের পালনসহ মাদক নির্মূলের ঘোষনা দিয়েছেন নড়াইলের নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম। বৃহস্পতিবার তিনি নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে ওই ঘোষনা দেন।

বৃহস্পতিবার বিকালে উপজেলার কলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে নড়াগাতি থানা পুলিশ আয়োজিত ও ওসি রোকসানা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশেষ অথিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রিয়াজুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলার মুলখানা মাদ্রাসার মোহতামেম আলহাজ মাওলানা আব্দুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ তরিকুল আলম মুন্নু, কালিয়া প্রেসক্লাবের সভাপতি এস এম মশিউল হক মিটু, নড়াগাতি থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বাঐসোনা ইউপির চেয়ারম্যান শাহ মো. ফোরকান, সাবেক পুলিশ কর্মকর্তা মুক্তিযোদ্ধা স, ম আছাব হোসেন, মুক্তিযোদ্ধা টুকু মোল্যা, মাওলানা মিজানুর রহমান, কলাবাড়িয়া ইউপির প্যানেল চেয়ারম্যান মো. ইলিয়াছ হোসেন, মাউলী ইউপির প্যানেল চেয়ারম্যান মো. আশরাফুল আলম, সাবেক শিক্ষা কর্মকর্তা নন্দ দুলাল পাল ও তালুকদার রাজিউল হানাস প্রমূখ। মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, রাজনীতিবিদ ও জন প্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়। পুলিশ সুপার দুষ্টের দমন ও শিষ্টের পালনসহ মাদক নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security