বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

পরিবারের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি,নড়াইল:

নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দুলা ইসলাম (২০) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। তিনি গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন বলে জানায় তার পরিনার।

শুক্রবার (৩ মে) বিকাল ৪টার দিকে কাশিয়ানী থানার চর ভাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে পরে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার মৃত্যু হয়। সেই ওই গ্রামের বকতিয়ার শেখের মেয়ে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, দুলা ইসলাম যশোর ক্যান্টনমেন্ট কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী, শুক্রবার বিকেলে সে বাবা মার সাথে অভিমান করে ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে ডাকাডাকি করে তার সাড়া না পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ