বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মৌলভীবাজার আদালত প্রাঙ্গণে “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন; প্রধান বিচারপতি

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

আদালতের বিচারপ্রার্থীদের জন্য নবনির্মিত “ন্যায়কুঞ্জে”র উদ্বোধন করেছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। আদালতের বিচারপ্রার্থীদের বিশ্রামের সকল সুযোগ-সুবিধা রয়েছে “ন্যায়কুঞ্জে”। সাড়া দেশের ৬৩ জেলায় ন্যায়কুঞ্জ স্থাপন করা হয়েছে।

শুক্রবার (৩রা মে) বিকেল সাড়ে ৪ টায় মৌলভীবাজার জেলা জজ আদালত প্রাঙ্গণে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান “ন্যায়কুঞ্জ” উদ্বোধন করেন।উদ্বোধনকালে প্রধান বিচারপতি বলেন, বিচারপ্রার্থী মানুষের জন্য যদি কোনো ব্যবস্থা না থাকে তাহলে সুবিচার ঘরে ঘরে পৌঁছে দেয়ার যে অঙ্গীকার বঙ্গবন্ধু করেছিলেন সেই অঙ্গীকার থেকে আমরা পিছিয়ে থাকব।

বিচারপতি ওবায়দুল হাসান বলেন, আদালতের বিচারপ্রার্থীদের পানি পান, টয়লেটে যাওয়াসহ দুগ্ধপোষ্য মায়ের তাদের সন্তানদের দুধ খাওয়ানোর কোনো স্থান নেই। বিষয়টি সাবেক প্রধান বিচারপতি প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেন। প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে দেশের আদালত চত্বরে “ন্যায়কুঞ্জ” স্থাপনের নির্দেশ দেন। সারা দেশের ন্যায় মৌলভীবাজারে আদালত চত্বরে “ন্যায়কুঞ্জ” করা হয়েছে। সাধারণ বিচারপ্রার্থীরা এটা ব্যবহার করতে পারবেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালামসহ আদালতের বিভিন্ন স্তরের বিচারক, আইন কর্মকর্তা, আইনজীবী সমিতির নেতারা অংশ নেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ