বুধবার, জুন ১২, ২০২৪

মধ্যনগরে প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণার দায়ে বিএনপির ৫ নেতা বহিষ্কার

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান
মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে দলীয় নির্দেশ ভঙ্গ করে উপজেলা নির্বাচনে প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণায় অংশগ্রহণ করায় মধ্যনগর উপজেলার ৫ জন বিএনপি নেতাকে বহিষ্কার করা হয়েছে।

গত (২২ মে) সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক এ,এস রিপন স্বাক্ষরিত এক পত্রে মধ্যনগর উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শহিদ মিয়া কে এ বহিষ্কারাদেশ দেয়া হয়।
গতকাল ২৩ মে মধ্যনগর উপজেলা যুবদলের আহ্বায়ক গোলাম সয়ফুল, যুগ্ম আহ্বায়ক জিয়াউর রহমান জিয়া ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক রায়হান উদ্দিন সুহেলের সাক্ষরিত আলাদা আলাদা দুইটি পেজে বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন যুবদলের সহ -সভাপতি ঝুটন মিয়া,ও প্রচার সম্পাদক সালমান খানকে দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় অংশ গ্রহণ করার দায়ে কেন তাদের কে বহিষ্কার করা হবে না তার কারন জানতে চেয়ে দুই কার্যদিবসের মধ্যে কারন দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে।
আজ ২৪ মে বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি সাহেবুর আলম ও সাধারণ সম্পাদক ইনামুল গনী রুবেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১ নং ওয়ার্ডের সভাপতি ফখরুদ্দিন ও সহ-সভাপতি আকবর আলী কে বহিষ্কার করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চলমান নির্বাচনের অংশ হিসেবে ভোটাধিকার, গণতন্ত্র পুনরুদ্দারের জন্য নির্বাচন বর্জন করেছে।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের কে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে বলে জান গিয়েছে।

বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি সাহেবুর আলম জানান,দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদের কে বহিষ্কার করা হয়েছে। দুই কার্যদিবসের মধ্যে তাদের কে কারন দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে।যারাই এই সরকারের অধিনে নির্বাচনে অংশগ্রহণ করবে তাদেরকেই বহিষ্কার করা হবে।
বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইনামুল গনী রুবেল জানান,চলমান আন্দোলনের অংশ হিসেবে মধ্যনগর উপজেলা বিএনপির সর্বস্তরের নেতা কর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে।যারা যারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে বর্তমান সরকারের অধিনে নির্বাচনে অংশগ্রহণ ও প্রার্থীদের পক্ষে প্রচার প্রচারণায় অংশ গ্রহণ করেছে তাদের কে এই বহিষ্কারআদেশ দেওয়া হয়েছে।ভবিষ্যতেও যারা দলীয় সিদ্ধান্ত অমান্য করবে তাদেরকেও বহিষ্কার করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security