বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

নওগাঁয় বিএনপির নেতা উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে নিয়ে নানা রাজনৈতিক খেলা

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি: ষষ্ঠ ধাপের উপজেলা নির্বাচনে বিএনপি নির্বাচন করবে না বলে সিদ্ধান্ত নিয়েছে কিন্তু নওগাঁর আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে একরামুল বারী রঞ্জু নামে একজন বিএনপি নেতা নির্বাচন করছেন।

তিনি আত্রাই উপজেলা যুবদলের আহ্বায়ক ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য। দলের সিদ্ধান্ত মোতাবেক প্রথমে তাকে সতর্ক করা হয় পরে তাকে দল থেকে বহিষ্কার করা করা হয়। বিএনপি থেকে বহিষ্কার হয়েছেন কিন্তু নির্বাচন থেকে সরে আসেনি একরাম বারি রুঞ্জু।

অনেকেই মনে করছেন রঞ্জুর নির্বাচন করার পেছনে রাণীনগর আত্রাই উপজেলার আগের বিএনপি নেতাদের ইন্ধন রয়েছে। যারা অতীতে নওগাঁ-৬ আসনে নির্বাচন করেছেন। তারা রানীনগর আত্রাই উপজেলার বর্তমান বিএনপির জনপ্রিয় নেতা শেখ রেজাউল ইসলাম রঞ্জুকে দলের কাছে বিতর্কিত করতে চাচ্ছেন। শুধু তাই নয় দলের মধ্যে কোন্দল ও গ্রুপিং সৃষ্টি করে দলকে দুর্বল করতে চাচ্ছেন এবং নিজেদের একটা অবস্থান তৈরী করতে চাচ্ছেন বলে বিএনপি নেতাকর্মীরা মনে করছেন।

এ বিষয়ে আত্রাই উপজেলা বিভিন্ন নেতাকর্মীদের সাথে কথা হয়। সেখান থেকে জানা যায়, আত্রাই উপজেলায় শেখ রেজাউল ইসলাম রেজু বেশ জনপ্রিয় এবং তাঁর অবস্থান বেশ শক্ত। অত্র এলাকার বিএনপিআর কেন্দ্রীয় কমিটির সদস্য তার মদকেই মূলত একরামুল বারি রঞ্জু নির্বাচন করছেন। এটা যতই দিন যাচ্ছে তত স্পষ্ট হয়ে যাচ্ছে বিএনপি নেতাকর্মীদের কাছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ