মঙ্গলবার, মে ২৮, ২০২৪

সুনামগঞ্জের তিন পৌরসভায় নির্বাচন শুরু হবে আজ, কড়া নিরাপত্তা জোরদার

যা যা মিস করেছেন

আমিনুল হক (সুনামগঞ্জ) :

দ্বিতীয় দফা পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জের তিনটি পৌরসভা নির্বাচনের প্রয়োজনীয় সরঞ্জাম প্রতি কেন্দ্রে পাঠানো হয়েছে। শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে সুনামগঞ্জের তিনটি পৌরসভার মধ্যে সুনামগঞ্জ ও ছাতক পৌরসভায় ব্যালট বাক্স, ব্যালট পেপার এবং জগন্নাথপুর পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পাঠানো হয়। এসময় কড়া নিরাপত্তায় নির্বাচনের প্রয়োজনীয় সরঞ্জামগুলো নিয়ে কেন্দ্রে কেন্দ্রে পৌছেন সংশ্লিষ্ট কর্তারা।
নির্বাচন অফিস জানায়, সুনামগঞ্জ জেলার দ্বিতীয় দফা পৌরসভা নির্বাচনে সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর পৌরসভায় মোট ৫৩ টি কেন্দ্র প্রয়োজনীয় সরঞ্জাম পাঠানো হয়। যার মধ্যে সুনামঞ্জ পৌরসভায় ২৩টি, ছাতক পৌরসভায় ১৯টি এবং জগন্নাথপুর পৌরসভায় ১১টি কেন্দ্র রয়েছে। আজ সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সকল কেন্দ্রগুলোতে ভোটগ্রহন শুরু হবে।
অন্যদিকে, সুনামগঞ্জে তিনটি পৌর এলাকায় ভোটের দিন মধ্যরাত পর্যন্ত ট্রাক ও পিকআপ চলাচলে নিষেধাজ্ঞাসহ ইঞ্জিন চালিত নৌকা ও স্পীডবোট চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেন জেলা ম্যাজিস্টেট ও জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
সুনামগঞ্জ পৌরসভার রিটানিং কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, সুনামগঞ্জের তিনটি পৌরসভার প্রয়োজনীয় সরঞ্জাম কেন্দ্রে পৌছানো হয়েছে। শান্তিপূর্ণ ভোটগ্রহনের জন্য প্রতিটি কেন্দ্রে পুলিশ আনসারসহ বিজিবির টহল অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security