...
শনিবার, জুন ১৫, ২০২৪

মধ্যনগরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান প্রার্থী আওয়াল :বিএনপির দাবী জামানত হারাবে

যা যা মিস করেছেন

 এ,এম স্বপন জাহান মধ্যনগর উপজেলা প্রতিনিধি:

সুনামগঞ্জের মধ্যনগরে দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন মধ্যনগর উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল আওয়াল মিজবাহ। চতুর্থ দাপে আসন্য মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৫ জুন। প্রথম উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটে প্রতিদ্বন্দ্বীতা করছেন ৮ জন প্রার্থী।

তাদের মধ্যে বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে ভোটের মাঠে লড়াই করছে মধ্যনগর উপজেলা বিএনপির প্রচার সম্পাদক আব্দুল আওয়াল মিজবাহ। যেখানে বিএনপির সিদ্ধান্ত কে স্বাগত জানিয়ে ভোট বর্জনের আহ্বান করেছে বিএনপির দায়িত্বশীলরা সেখানে তার নির্বাচনে অংশগ্রহণ কে কেন্দ্র করে উপজেলাতে সমালোচনার ঝর বয়ছে। অনেকে দাবী করছে পরিচিতি অর্জনের জন্যই ভোটে অংশগ্রহণ করছে।আবার কেউ কেউ দলীয় সিদ্ধান্ত অমান্য করে ভোটে অংশগ্রহণ করাকে আওয়ামীলীগের দালালী বলে আখ্যায়িত করছে।

তৃণমূল বিএনপির একাধিক নেতা কর্মী ও সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়,যারা দলের সাথে বেঈমানী করে নির্বাচনে অংশগ্রহণ করেছে তারা দালাল তাদের কে দল ও বিএনপি প্রত্যাক্ষান করেছে। মধ্যনগর উপজেলা বিএনপি কয়েকজন নেতার সঙ্গে কথা হলে তারা জানান, বিএনপি উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছে।

এই সিদ্ধান্ত যারা অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করবেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে। সুনামগঞ্জ জেলা যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সহ সম্পাদক এম শহীদ বলেন,যারা দলের সিদ্ধান্ত অমান্য করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে,দলের সাথে বেঈমানী করে সরকারের এই পাতানো নির্বাচনে অংশগ্রহণ করেছে।দল ও তৃণমূল বিএনপি কখনো তাদের ক্ষমা করবে না।

বিএনপির নেতাকর্মী ও সাধারণ জনগন তাদের কে বৃদ্ধা আঙ্গুলী দেখাবে।তিনি সাধারণ ভোটারদের উদ্দেশ্য বিএনপির সিদ্ধান্ত কে সাধুবাদ জানিয়ে ভোট বর্জনের আহ্বান জানিয়েছেন। বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ইনামুল গণী রুবেল বলেন,বিএনপি আছে ভবিষ্যতেও থাকবে।

যারা বিএনপির দুর্দিনে বিএনপি ছেড়ে পালিয়ে যাবে তারা বিএনপির ছিল না ভবিষ্যতেও থাকবে না।বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা আওয়ামীলীগের দালাল সেজে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেছে তারা বিএনপির দালাল হিসেবে চিহ্নিত হয়েছে।বিএনপির সাথে দালালির কারনে তৃণমূল বিএনপি ও সাধারণ জনগন উচিত জবাব দিবে।তারা জামানত হারাবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.