মঙ্গলবার, জুন ১১, ২০২৪

এমপি আনার হত্যার দোষীদের সর্বোচ্চ শাস্তি চান সিলাস্তীর চাচাতো দাদা

যা যা মিস করেছেন

টাঙ্গাইল প্রতিনিধিঃ
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন শিলাস্তী রহমানের চাচাতো দাদা বীরমুক্তিযোদ্ধা সেলিম মিয়া।

শনিবার দুপুরে শিলিস্তি রহমানের গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর ইউনিয়নের পাইসানা গ্রামে গিয়ে দেখা যায় পুরো বাড়িটি ফাঁকা।

শিলাস্তিদের টিনের ঘর ও বিল্ডিং এ তালা ঝুলছে। টিনের ঘরের পাশেই নির্মান করা হয়েছে দোতলা একটি বাড়ি। তবে বাড়িতে অনেক দিন কেউ থাকে না, নেই তেমন কোন আসবাবপত্র। বছরে ২-১ বার শিলাস্তীর বাবা আরিফ মিয়া এসে থাকে বলে জানায় বীর মুক্তিযোদ্ধা সেলিম মিয়া।

শিলিস্তির চাচাতো দাদা সেলিম মিয়া জানান, দুই বোনের মধ্য শিলিস্তি বড়। তার বাবা আরিফুর রহমান ২টি বিয়ে করেন। শিলাস্তী প্রথম পক্ষের বড় মেয়ে। আরিফ মিয়া ঢাকার জুট ব্যবসায়ী। ছোট বেলা থেকেই তারা পুরাতন ঢাকায় পরে বাড্ডা এবং উত্তরায় বসবাস করে। মাঝে মধ্যে গ্রামের বাড়িতে আসলেও দুই একদিন পর আবার চলে যেত। শিলাস্তির চলাফেরা উশৃংখল এবং বাড়ির বাইরে দিনের পর দিন সময় কাটানোর কারণে তাদের সাথে কথা বলা বাদ দিয়েছেন সেলিম মিয়া ও তার পরিবারের লোকজন।

এসময় সেলিম মিয়া বলেন, যদি তার নাতনী এসবের সাথে জড়িত থাকে তবে তার সর্বোচ্চ শাস্তির দাবি জানান। এছাড়াও সকল অপরাধীর সর্বচ্চো শাস্তি দাবি করেন এই বীর মুক্তিযোদ্ধা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ