বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নলছিটির আলোচিত রুম্মান হত্যা মামলা সিআইডিতে

যা যা মিস করেছেন

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়ায় চাঞ্চল্যকর রুম্মানকে গলাকেটে হত্যার সঠিক তদন্ত ও প্রকৃত খুনীকে চিহ্নিত করতে গত ১৫জানুয়ারী মামলার তদন্ত কার্যক্রম সিআইডিকে অর্পন করা হয়েছে। আলোচিত এ হত্যার ঘটনা ও হত্যা পরবর্তী সময়ে আসামী গ্রেপ্তার করতে না পারার কারনে উর্ধতন কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে। নলছিটি থানার পরিদর্শক রুম্মান হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল হালিম তালুকদার তদন্ত সিআইডিতে হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেন।

গত ৩ জানুয়ারি সন্ধ্যার পর নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে সত্তার বিশ্বাসের কলেজ পড়ুয়া পুত্র ও দপদপিয়া ব্রীজের টোল আদায়কর্মী রুম্মান বিশ্বাসকে গলাকেটে হত্যা করে। ঘটনার পরের দিন রুম্মান বিশ্বাস চাচাতো ভাই মিঠু বিশ্বাস বাদী হয়ে নলছিটি থানায় ২২জনকে আসামীকরে একটি হত্যা মামলা দায়ের করে। আলোচিত এ হত্যা মামলাটি তদন্তে ঝালকাঠি সিআইডিতে হস্তান্তরের পর এবার মুলহত্যাকারী ও হত্যার আসল কারন বেড়িয়ে আসবে বলে এলাকাবাসী মতব্যক্ত করেছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security