শনিবার, জুন ১৫, ২০২৪

চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড

যা যা মিস করেছেন

চরফ্যাশন(ভোলা) প্রতিনিধি॥
ভোলার চরফ্যাশনের চর মাদ্রাজ ইউনিয়নের শহর রক্ষাবাধ সংলগ্ন এলাকায় মেঘনা নদীর তীরের মাটি কাটার অপরাধে তিন জনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট মোহাম্মদ সালেক মূহিদ এ দণ্ডাদেশ প্রদান করেন।

জানাযায়, চরমাদ্রাজ ইউনিয়নের নতুনস্লুইস গেইট মৎস্যঘাট এলাকায় মেঘনার শহর রক্ষাবাধ তীর সংলগ্ন এলাকায় স্থানীয় প্রভাবশালী সাবেক ইউপি সদস্য আকতার চকিদার ভ্যাকু (এক্স ভেটর) মেশিন দিয়ে মাটি কেটে ভিটে ভরাট কাজ করছিলেন।মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট সালেক মূহিদ অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে খনন কাজ বন্ধ করে আকতার চকিদারসহ খনন কাজে নিয়োজিত দুই শ্রমিককে ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন এবং মাটি খনন স্থান ভরাট করার জন্য নির্দেশ প্রদান করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিট্রেট সালেক মূহিদ জানান, মেঘনার তীরের মাটি খননের দায়ে তিনজনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে। এবং খনন স্থানে পুনরায় মাটি দিয়ে ভরাট করার কাজ অব্যহত রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ