বুধবার, মে ২২, ২০২৪

নড়াইলে বিএনসিসি’র বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার নড়াইল : নড়াইলে বিএনসিসি’র উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) সুন্দরবন রেজিমেন্ট বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে।

রোববার (১০ জানুয়ারি) বেলা ১১ টায় বঙ্গবন্ধু মঞ্চে কর্মসূচির উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়্যারমান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু।

কর্মসূচির অংশ হিসেবে একটি র‌্যালি বের করা হয়।র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। এছাড়া করোনা মোকাবেলায় জনসচেতনামূলক লিফলেট, মাস্ক ও একশ’ দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

পরে সুন্দরবন রেজিমেন্ট খুলনার রেজিমেন্ট কমান্ডার মেজর মো: জসীম উদ্দিনের সভাপতিত্বে আলোচনাসভায় স্বাগত বক্তব্য দেন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ বিএনসিসি’র প্লাটুন কমান্ডার মো: মুরাদুল ইসলাম, ব্যাটালিয়ন কমান্ডার লে. প্রফেসর এম. আব্দুর রহিম, স্কোয়াড্রন লিডার জহির আহমাদ প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security