রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নেত্রকোনায় বিদ্যালয়গুলোতে স্বাস্থ্যবিধি মেনে শুরু বই উৎসবের উদ্বোধন করেন-সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনায় প্রাথমিক, মাধ্যমিক, এবতেদায়ী, দাখিল ও কারিগরি শিক্ষার্থীদের মাঝে সরকারিভাবে বিনামূল্যে নতুন পাঠ্যবই বিতরন শুরু হয়েছে।

শুক্রবার (১ জানুয়ারী) সকালে স্বাস্থ্যবিধি মেনে ১২দিন ব্যাপী বই বিতরন উপলক্ষে নেত্রকোনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় ও নেত্রকোনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বই উৎসব উদ্বোধন করেন ও শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে বই বিতরন উৎসবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ, জেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল গফুরসহ শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ।

জেলা প্রশাসক জানান, জেলায় মোট ৪৭ লক্ষ ২৬ হাজার ৫৭৪টি বই বিতরন করা হবে। এরমধ্যে প্রাথমিকে ১৬ লক্ষ ৭৫ হাজার ৮৭৪টি এবং মাধ্যমিকে ৩০ লক্ষ ৫০ হাজার ৭০০টি বই রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security