মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

আমির খান শুটিংয়ে আহত

যা যা মিস করেছেন

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। এই অভিনেতা এখন তার আগামী ছবি ‘লাল সি চড্ডা’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর মধ্যেই জানা গেলো, ছবির শুটিং চলাকালে আহত হয়েছেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম জানায়, ছবির কিছু অ্যাকশন সিক্যুয়েন্স শুট করতে গিয়েই পাঁজরে চোট পেয়েছেন অভিনেতা আমির খান। কিন্তু এই আঘাত তাকে কাজ থেকে আটকে রাখতে পারেনি। অবস্থা ঠিক কতটা গুরুতর তা বিচার করে পরমুহূর্তেই ব্যথার ওষুধ খেয়ে কাজ শুরু করেন আমির খান।

কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে যেহেতু সেটে বাড়তি আয়োজন করতে হচ্ছে, তাই মিস্টার পারফেকশনিস্ট চাননি তার জন্যে শুটিংয়ের কোনও ক্ষতি হোক। তাই পাঁজরের যন্ত্রণাকে নজর আন্দাজ করে চালিয়ে গেলেন কাজ। তবে এই প্রথমবার নয়। এর আগেও শুটিং করতে গিয়ে একবার অসুস্থ হয়ে পড়েছিলেন আমির খান।

বক্স অফিসে আমির খানের পরবর্তী ছবি হতে চলেছে ‘লাল সিং চড্ডা’। টম হাঙ্কস অভিনীত কালজয়ী হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর অফিশিয়াল হিন্দি রিমেক এই ছবি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security