বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

মদনে গভীর রাতে বর যাত্রীর গাড়িতে ডাকাতি

যা যা মিস করেছেন

দেওয়ান রানা, মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন পৌরসভার কেন্দুয়া রোড থেকে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে কাঞ্জার খাল নামক স্থানে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ডাকাতির ঘটনা ঘটেছে। এই গাড়ির যাত্রীদের টাকা ও স্বর্ণালংকার লুট করা হয়েছে।

মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের কাঞ্জারখালে রোববার রাত ৩টা ২০ মিনিটে বরযাত্রীবাহী মাইক্রোবাসে এ ঘটনা ঘটে।

বরযাত্রী ও পুলিশ সূত্রে জানা যায় রোববার রাত ৩টা ২০ মিনিটে মদন পৌরসভায় কেন্দুয়ারোডস্থ ইদ্রিস মিয়ার বাসা থেকে পাবনায় বিয়ের অনুষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বরযাত্রী নিয়ে দুটি মাইক্রোবাস রওনা করে। কাঞ্জারখাল নামক স্থানে পৌঁছলে সড়কটি হেনট্রলি ও মাছের জাল দিয়ে অবরোধ করে রাখা হয়। গাড়ি থামানোর সাথে সাথেই ৪/৫জন দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে গাড়িতে হামলা করে। এ সময় কনের ৩ ভরি স্বর্ণালংকার সহ মেয়েদের গলা ও কান থেকে ১০ ভরি স্বর্ণালংকার, সকল বরযাত্রীদের কাছ থেকে নগদ ৬০/৭০ হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে জায়। এঘটনার পর বরের বড় ভাই ৯৯৯ এ কল দিলে ৪০ মিনিট পর পুলিশ ঘটনাস্থলে আসে। এদিকে ডাকাতদের ভয়ে বরযাত্রী গাড়িটি কেন্দুয়া থানায় আশ্রয় নেয়। এসময় বরযাত্রীরা ড্রাইভার ঘটনার সাথে জড়িত থাকতে পারে পুলিশকে জানালে ড্রাইভারকে আটক করে। তাকে ছেড়ে নেওয়ার জন্য ২জন্য কেন্দুয়া থানায় সুপারিশ করতে আসলে তাদেরকেও আটক করা হয়। পরে আটককৃতদের সহ মাইক্রোবাসটি মদন থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়।

মদন থানা পুলিশ আটককৃতদের জিজ্ঞাসাবাদ করছে। বর যাত্রীর বড় ভাই মিজান জানান গাড়িটি ছাড়ার আগেই ড্রাইভারের গতিবিধি আমাদের সন্দেহ হয়। কাঞ্জারখালের পাশেই কেন্দুয়া থানার একটি পুলিশ বক্স স্থাপন করা আছে। কিন্তু রাতে বক্সে পুলিশ থাকলে এই ডাকাতি ঘটনা ঘটত না। আমাদের প্রায় ১০/১২ লক্ষ টাকা লুট হয়ে গেছে।

মদন থানা অফিসার ইনচার্জ (ওসি) উজ্জল কান্তি সরকার জানান ডাকাতির ঘটনায় ভিকটিমের কথা মতো চালক সহ ৩জন কে  জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ